৪০ পদে নিয়োগ দেওয়া হচ্ছে ওয়ালটন গ্রুপে |
মঙ্গলবার , ২০ নভেম্বর ২০১৮




৪০ পদে নিয়োগ দেওয়া হচ্ছে ওয়ালটন গ্রুপে



নিউজ সময় : 20/06/2016


চাকরির খবর ডেস্ক: জনবল নিয়োগ দেবে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। একটি জাতীয় দৈনিক পত্রিকায় এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। বিজ্ঞাপন অনুযায়ী ‘ড্রাইভার’ পদে ৪০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া কার বা পিকআপ ড্রাইভিংয়ে কমপক্ষে আট বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের অবশ্যই বাংলা ও ইংরেজি পড়তে জানতে হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স অনূর্ধ্ব ৩২ বছর। বাংলাদেশের যেকোনো জেলায় কাজ করার মানসিকতাসম্পন্ন প্রার্থীরাই আবেদন করতে পারবেন পদটিতে।
Labour-walfare
আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা চাকরির আবেদনপত্র, জীবনবৃত্তান্ত, সদ্য তোলা দুই কপি রঙিন পাসপোর্ট আকৃতির ছবি, প্রাতিষ্ঠানিক শিক্ষাসনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, ড্রাইভিং লাইসেন্স ও ড্রাইভিং অভিজ্ঞতার সনদপত্রের কপি জমা দিতে পারবেন ‘ফার্স্ট সিনিয়র উপপরিচালক, মানবসম্পদ ব্যবস্থাপনা ও প্রশাসন বিভাগ, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম, ২২৪/বি, খিলগাঁও, চৌধুরীপাড়া, ঢাকা-১২১৯’ ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র ইমেইল করা যাবে [email protected] ঠিকানায়। আবেদনপত্র বিজ্ঞপি প্রকাশের ১৫ দিনের মধ্যে জমা দিতে হবে।

সূত্র : প্রথম আলো

Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]