আইপিএল এ এনামুল |
বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯




আইপিএল এ এনামুল



নিউজ সময় : 15/02/2017


স্পোর্টস ডেস্ক : দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে আছেন এনামুল হক বিজয়। ঘরোয়া টুর্নামেন্টগুলোতে আশানুরূপ পারফর্ম করেও নির্বাচকদের নজরে আসতে পারেননি এই টাইগার ওপেনার। বাংলাদেশ দলের দরজা তার জন্য না খুললেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে ঠিকই নাম তুলেছেন এনামুল। তার ভিত্তি মূল্য ধরা হয়েছে ৩০ লাখ রুপি।

মঙ্গলবার ৭৯৯ জন থেকে কেটেছেঁটে নিলামের জন্য ৩৫১ জন খেলোয়াড়কে চূড়ান্ত করা হয়। যাদের মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটের অভিজ্ঞতা থাকা ১২২ জন ক্রিকেটার রয়েছেন। ২০ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে ২০১৭ আইপিএলের নিলাম। এনামুল ছাড়াও নিলামে আরও পাচ বাংলাদেশি ক্রিকেটারের জায়গা করে নিয়েছেন-তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, তাসকিন আহমেদ ও মেহেদি হাসান মিরাজ।

এদের প্রত্যেকের ভিত্তি মূল্যও ৩০ লাখ রুপি। এদিকে নিলামে সাতজন ক্রিকেটারের ভিত্তিমূল্য ধরা হয়েছে ২ কোটি রুপি। যেখানে স্থান পেয়েছেন একমাত্র ভারতীয় ইশান্ত শর্মা। বাকি ছয়জন হলেন-বেন স্টোকস, ক্রিস ওকস, ইয়ন মরগ্যান, মিচেল জনসন, প্যাট কামিন্স এবং অ্যাঞ্জেলো ম্যাথুজ। উল্লেখ্য, চলতি বছরের এপ্রিলে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম আসর।

Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]