এবার সানি লিওনের সঙ্গে জুটি গড়ছেন সুনীল |
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮




এবার সানি লিওনের সঙ্গে জুটি গড়ছেন সুনীল



নিউজ সময় : 10/04/2017


নিউজ ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের ফের একটি সুখবর দিলেন সুনীল। নাহ্, আপাতত নিজের নয়া শোয়ের কোনও ঘোষণা করেননি তিনি। সুনীল জানালেন, এবার তাঁকে দেখা যাবে বলিউড অভিনেত্রী সানি লিওনের সঙ্গে। হ্যাঁ। আগামী ১৩ এপ্রিল ইউসি নিউজের জন্য আইপিএল-এর ধারাভাষ্যকারের ভূমিকা পালন করবেন তিনি।

আর তাঁর সঙ্গে কে থাকবেন? সানির নাম অবশ্য মুখে বলেননি। তবে ‘লায়লা’ ও ‘বেবি ডল’ সম্বোধন করেই ভক্তদের যা বোঝানোর বুঝিয়ে দিয়েছেন। এতদিন পর্যন্ত ছোটপর্দায় যাঁর অভিনয় দর্শকদের মন ভরিয়েছে, সেই সুনীল এবার কলকাতা নাইট রাইডার্স বনাম পাঞ্জাব ম্যাচের ধারাভাষ্যকার। সানির সঙ্গে তাঁর কেমিস্ট্রি কতটা জমে, এখন তারই অপেক্ষায় ভক্তরা। তাছাড়া আইপিএল-এর মাঝেই সুনীল নিজের নতুন শোয়ের ঘোষণা করেন কিনা, তা জানতেও ফ্যানদের আগ্রহের শেষ নেই।

এদিকে, সুনীল যে কোনওভাবেই আর কপিল শর্মার শোয়ে ফিরবে না, তা নিশ্চিত করে দিয়েছেন তিনি। কমেডিয়ান সুনীল পাল আবার সুনীল গ্রোভারকে বলেছিলেন, ভুলের জন্য কপিলকে যেন তিনি ক্ষমা করে দেন। কিন্তু এককালের বন্ধু কপিলের ব্যবহারে এতটাই দুঃখিত সুনীল, যে তিনি আর পুরনো দিনগুলির দিকে ফিরে তাকাতে চান না।

বিমানে সুনীলের সঙ্গে কপিলের অভব্য আচরণ থেকে ঘটনা শুরু হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় সুনীলের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন কপিল। কিন্তু চিড়ে ভেজেনি। জানিয়ে দিয়েছিলেন, মোটা অঙ্কের অফার পেলেও কপিলের শোয়ে ফিরবেন না তিনি। ক্যামেরার নেপথ্যের বচসা সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও ছড়িয়ে পড়ায় তার প্রভাব পড়ে কপিলের শো তথা চ্যানেলেও। আর সেই কারণেই কমেডিয়ানের সঙ্গে নতুন করে চুক্তি করবে না বলে জানিয়ে দেয় সুনীল।

Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]