কাঁদলেন অপু, সন্তানের মুখ দেখতে যাননি শাকিব(ভিডিও) |
মঙ্গলবার , ২০ নভেম্বর ২০১৮




কাঁদলেন অপু, সন্তানের মুখ দেখতে যাননি শাকিব(ভিডিও)



নিউজ সময় : 10/04/2017


২০০৮ সালের এপ্রিলে বিয়ের পিঁড়িতে বসেছিলেন শাকিব-অপু। দীর্ঘদিনের ঘর-সংসারও তাদের। সুদীর্ঘ ৯ বছর সংসার জীবনে শাকিব খানের বাবা হওয়া তথা অপু বিশ্বাসের মা হওয়ার কোনো সংবাদ পায়নি মিডিয়া। তবে সোমবার (১০ এপ্রিল) বিকেল ৪টায় দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে এসে এক প্রকার হাটে হাঁড়ি ভেঙে দেন শাকিবপত্নী অপু। এতদিন অপু বিশ্বাস গোপনে আগলে রেখেছিলেন শাকিব খানের সন্তান আব্রাহাম খান জয়কে। কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ১৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলের।

এসব কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন অপু বিশ্বাস। কাঁদতে কাঁদতে অপু বলেন, দশটা মাস আমি জয়কে পেটে করে আড়ালে ছিলাম শুধু শাকিবের কথা মেনে। কিন্তু সে সন্তান জন্মের পর তার মুখটাও দেখতে যায়নি। সিজারের মাধ্যমে বাচ্চা হয়। এই কষ্টটা আমি রাখব কোথায়? সে আমাকে কোনো সময় স্ত্রীর মতো আগলে রাখিনি। সবসময় ছোট করেছে, অবহেলায় আমার সম্মানহানি হয়েছে। তারপরও আমার সন্তানের কথা চিন্তা করে মুখ বুজে ছিলাম।

অপু বলেন, একটা নারী হয়ে আমি যতটা লাঞ্চনা সহ্য করেছি সেটা ভাষায় প্রকাশ করতে পারব না। জয়কে পেটে নিয়ে কোনো সময় শাকিবকে পাশে পাইনি। সে শুধু আমায় টাকা দিয়েছে। কিন্তু টাকা দিয়ে কি আর সবকিছু হয়? আমি তার সান্নিধ্য চেয়েছি, স্বামীর অধিকার চেয়েছি।

আরও বলেন, সে আমাকে ঠকিয়েছি। আমি তার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি। কিন্তু আমি তার কাছে কখনো মূল্যায়ন পাইনি। শাকিবের ঘরেও মা-বোন আছে। সে কি বলতে পারবে আমার মতো কষ্ট তার মা-বোন করেছে?

Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]