ফাঁদে ফেলে প্যাথলজিস্টকে চিকিৎসকের ধর্ষণ |
মঙ্গলবার , ২০ নভেম্বর ২০১৮




ফাঁদে ফেলে প্যাথলজিস্টকে চিকিৎসকের ধর্ষণ



নিউজ সময় : 10/04/2017


জামালপুরে চিকিৎসক মাজহারুল ইসলাম মাসুমের ফাঁদে পড়ে ধর্ষিত হয়েছেন বেসরকারি একটি হাসপাতালের একজন প্যাথলজিস্ট।

শুক্রবার রাতে ওই চিকিৎসকের জামালপুর শহরের জিগাতলা এলাকার বাসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে রোববার রাতে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। ঘটনার পর থেকেই ওই চিকিৎসক পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, জামালপুর শহরের স্টেশন বাজার এলাকার বেসরকারি ইউনাইটেড হাসপাতালের চিকিৎসক (বেসরকারি চেম্বার) মাজহারুল ইসলাম মাসুম প্রায় এক বছর ধরে একই কর্মস্থলের একজন নারী প্যাথলজিস্টের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ার চেষ্টা করে আসছিলেন।

এতে সাড়া না দেয়ায় শুক্রবার চিকিৎসক ওই নারী প্যাথলজিস্টকে তার কর্মস্থলের চেম্বারে ডেকে নিয়ে যান। চিকিৎসকের বাবা-মা তাকে দেখতে চায় বলে তাকে বাসায় যেতে বলেন।

পরে চিকিৎসক তাকে নিয়ে অটোরিকশায় শহরের জিগাতলায় ভাড়া বাসায় নিয়ে যান। সেখানে আর কাউকে না দেখে ওই নারী জানতে চাইলে- ‌’বাবা-মা শহরে গেছে, কিছুক্ষণের মধ্যেই এসে পড়বেন’ বলে চিকিৎসক তাকে জানান। এক পর্যায়ে ভেতর থেকে দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করেন মাসুম।

চিকিৎসক মাজহারুল ইসলাম মাসুম ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার।

এ ব্যাপারে জামালপুরের সিভিল সার্জন ডা. মোশায়ের উল ইসলাম রতন জানান, ঘটনাটি শুনেছি। এটি অভিযুক্ত চিকিৎসকের ব্যক্তিগত ব্যাপার। লিখিত অভিযোগ পেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে অভিযুক্ত চিকিৎসক মাজহারুল ইসলামের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

জামালপুর সদর থানার ওসি নাসিমুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে রোববার রাতে চিকিৎসক মাজহারুল ইসলাম মাসুমের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর থেকে মাজহারুল ইসলাম মাসুম পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]