বিয়ের কাবিননামা শাকিবের কাছে রয়েছে : অপু |
বুধবার , ২২ মে ২০১৯




বিয়ের কাবিননামা শাকিবের কাছে রয়েছে : অপু



নিউজ সময় : 10/04/2017


টক অফ দ্য কান্ট্রি শাকিব-অপুর বিয়ে। বিয়ের বিষয়ে আরো একটু তলিয়ে দেখতেই অপু বিশ্বাসের সাথে যোগাযোগ করা হয়। বিয়ের কাগজপত্র বিয়ের দিনই শাকিবের কাছে রেখে দিয়েছিলেন শাকিব খানের কাছে। স্বামী হিসেবে বিশ্বাসের অংশ হিসেবেই কাবিননামাসহ সব কাগজপত্র শাকিব খানের কাছেই রয়েছে বলে জানিয়েছেন অপু বিশ্বাস ওরফে অপু ইসলাম খান।

অপু বিশ্বাস ও শাকিব খানের বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। বিয়েতে শাকিব ছাড়াও উপস্থিত ছিল তার মা, চাচাতো ভাই ও আমার মা। খুব গোপনে বিয়ে হয়। আমাদের বিয়ে হয় রেজিস্ট্রি করে। ফরিদপুর থেকে কাজী আনা হয়।

অপু বিশ্বাস ওরফে অপু ইসলাম খান কালের কণ্ঠকে বলেন, আসলে বিয়ে যেদিন হয় সেদিনই কাগজগুলো শাকিব রেখে দেয়। শাকিব কেন রেখে দেয়? এই প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন শাকিব আমার স্বামী সে হিসেবেই তার কাছেই ছিল।

অপু বলেন, সবচেয়ে বড় কথা তাকে তো আমি ভালোবাসি-সেও আমাকে ভালোবাসে। এখানে অবিশ্বাসের বিষয় আসার কথা নয়। আমি তাকে অবিশ্বাস করিনি তাই কাগজ নিয়ে সে রেখে দিয়েছে। আর সেই সময় তাকে অবিশ্বাস করার কোনো মানেই ছিল না। কে জানতো সময় এভাবে ঘুরে যাবে?

এর আগে আজ সোমবার প্রতথমে অপু বিশ্বাসকে বিয়ের কথা স্বীকার করেন ঢালিউড অভিনেতা শাকিব খান। কিন্তু পরে বিভিন্ন গণমাধ্যমে ভিন্ন বক্তব্য পাওয়া যায়। আজ সোমবার একটি বেসরকারি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে এসে অপু বিশ্বাস শাকিব খান ও তার বিয়ের খবর প্রকাশ করেন। তাদের একটি পুত্র সন্তান হয়েছে সে কথাও জানান অপু বিশ্বাস। পুত্রের নাম আব্রাহাম খান জয়। এদিকে, শাকিব খান বিয়ের কথা স্বীকারের পাশাপাশি সন্তানের দায় নেওয়ার কথাও জানিয়েছেন। তবে অপু বিশ্বাসের কোনো দায় নেবেন না বলে জানিয়েছেন তিনি। অপুর দায়িত্ব প্ররোচনাকারীদের নেওয়ার কথা বলেন শাকিব।

Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]