শাকিব খানের দুই রকমের বক্তব্য |
মঙ্গলবার , ২০ নভেম্বর ২০১৮




শাকিব খানের দুই রকমের বক্তব্য



নিউজ সময় : 10/04/2017


শাকিবের বক্তব্যে দুই ধরনের কথা উঠে আসছে। অপু বিশ্বাসের লাইভ অনুষ্ঠানের পরপরই শাকিব অপু বিশ্বাসকে বিয়ের কথা স্বীকার করলেও পরে সে বক্তব্য প্রত্যাহার করে নেন।

অপু বিশ্বাসের লাইভ অনুষ্ঠানের পর শাকিব খান বলেন, বিয়ের কথা অপু যা বলেছে তা সত্যি। আমি নানা দিক ভেবেচিন্তে এটা গোপন রেখেছিলাম। অপুর ওপর আমার কোনো ক্ষোভ নেই। শিগগিরই ওকে নিয়ে সবার সামনে আসব আমি। আমার অনুরোধ থাকবে এটা নিয়ে কেউ বিভ্রান্তি ছড়াবেন না। আপনারা সবসময় আমার পাশে যেভাবে ছিলেন, আগামীতেও তাই থাকবেন। একই সাথে দেশবাসীর কাছে স্ত্রী পুত্রের নিকট দোয়া চান এই ঢালিউড নায়ক।

বিভিন্ন গণমাধ্যমেও এ বক্তব্য আসলেও পরে শাকিবের বক্তব্য পরিবর্তন হয়ে যায়। কোনো গণমাধ্যমের সংবাদকর্মীদের শাকিব খান বলেছেন তিনি অপুকে বিয়ে করেন নি। আবার এও বলেছেন যে তিনি সন্তানের দায়িত্ব নিতে প্রস্তুত। আবার বলছেন অপু ট্র্যাপে পড়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

তবে চলচ্চিত্র সংশ্লিষ্ট শাকিবের এই ধরনের বক্তব্যের কারণ হিসেবে ‘মাথা গরম’কে টেনে আনছেন। নাম প্রকাশে অনিচ্ছুক একটি দায়িত্বশীল সূত্র জানায় এই মুহূর্তে শাকিব খানের মাথা গরম আছে। সে আসলে বুঝতে পারছে না কি বলবে আর কি বলবে না। এজন্যই একেক সাংবাদিকের কাছে একেক কথা বলছে।

এদিকে, আগামীকাল সংবাদ সম্মেলনে আসছেন শাকিব খান। তে রাজধানীর হোটেল ওয়েস্টিনে মঙ্গলবার দুপুর ১২টায় এ সংবাদ সম্মেলন ডেকেছেন শাকিব খান। ওয়েস্টিনের বক্তব্য থেকেই মোটামুটি পরিস্কার হবে ধোঁয়াটে বিষয়গুলো।

Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]