শাকিব-অপুর পর সন্তান নিয়ে আলােচনায় মাহিয়া মাহি!! |
মঙ্গলবার , ২০ নভেম্বর ২০১৮




শাকিব-অপুর পর সন্তান নিয়ে আলােচনায় মাহিয়া মাহি!!



নিউজ সময় : 11/04/2017


বিনােদন ডেস্ক: দীর্ঘদিন আড়ালে থাকার পর সন্তান নিয়ে প্রকাশ্যে এসেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে বিয়ে হওয়ার ৮ বছর পর তাদের কোলজুড়ে আসে এক ছেলে সন্তান। নাম আব্রাহাম খান জয়।







ব্রেকিং নিউজঃ ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন লাইভ অনুষ্ঠানে আছেন শাকিব খান শুনুন তার মূল্যবান কথা (সরাসরি) 

 
সোমবার নিজ সন্তানকে নিয়ে একটি বেসরকারি টিভিতে সরাসরি সাক্ষাৎকার দেন অপু। তাছাড়া নিজের বাসায় সন্তান নিযে সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন অপু।

অপু প্রকাশ্যে আসার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক আলোচনা। বিশেষকরে শাকিব-অপুর ঘরে জন্ম নেয়া আব্রাহাম খান জয়ের নিষ্পাপ চেহারার প্রশংসা করছেন সবাই।



এবার চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহিও আব্রাহামের প্রশংসা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিযেছেন। তিনিও আব্রাহাম খান জয়ের মতো একটি সন্তান চান।

মঙ্গলবার ফেসবুকে জয়ের একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আমি প্রতিদিন আল্লাহকে বলবো তুমি ঠিক ওর মতোই আমাকে একটা বেবি দিও। অত্তো মায়া, অত্তো নিষ্পাপ চোখের একটা জয় দিও। ইন শাহ আল্লাহ।’



মাহির ফেসবুক থেকেপ্রসঙ্গত, ২০০৮ সালে ১৮ এপ্রিল গুলশানে শাকিব খানের বাসায় বিবাহ-বন্ধনে আবদ্ধ হন শাকিব খান ও অপু বিশ্বাস। বিয়ের আগে ধর্ম পরিবর্তন করেন অপু। কাবিননামায় অপুর নাম লেখা হয় অপু ইসলাম খান।

বিয়ের বিষয়টি এতোদিন গোপন রেখেছিলেন দুজনেই। শাকিবের অনুরোধেই কাউকে জানাননি অপু। বিয়ের সময় শাকিবের পরিবারের লোকজনও উপস্থিত ছিলেন বলে লাইভ সাক্ষাৎকারে জানান অপু।



গত বছর কলকাতার একটি ক্লিনিকে ছেলে সন্তানের জন্ম দেন অপু। তবে সন্তান জন্ম দেয়ার সময় শাকিব খান উপস্থিত ছিলেন না বলে জানান অপু। অপু নিজেই বন্ড সই দেন বলে জানান।



বিয়ের বিষয়টি এবং সন্তানের কথা স্বীকারও করেছেন শাকিব খান। তবে মানসিকভাবে কিছুটা ভেঙে পড়েন তিনি। এভাবে সন্তানকে টিভিতে দেখতে চাননি তিনি। সন্তানের ব্যয়ভারও বহন করেন শাকিব খান।

Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]