শাকিব-অপুর মিলনে নীলাঞ্জনা বুবলী! |
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮




শাকিব-অপুর মিলনে নীলাঞ্জনা বুবলী!



নিউজ সময় : 11/04/2017


বিনোদন প্রতিবেদক: অবশেষে সব মান-অভিমানের গল্প ফুরালো। সবকিছু ভুলে গিয়ে এক হতে চলেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। আজ মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে এই খবর প্রকাশ হওয়া মাত্রই ভাইরাল হয়ে গেছে এটি।

ঠিক একই সময়ে বুবলী তার নিজের ফেসবুক প্যাজে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তাকে নীর রঙা পোশাকে দেখা গেছে। ছবিটির ক্যাপশানে বুবলী লিখেছেন, ‘নীলঞ্জনা’। তবে অনেকেই পোশাক আর ক্যাপশানের সঙ্গে বুবলীর মনের অবস্থাটা মিলিয়ে নিতে চাইছেন। শাকিব-অপুর মিলনে নিজের মনের বেদনার রঙটাই কী প্রকাশ করে দিলেন বুবলী?

তবে এ কথাও বলা যায়, শাকিবের সঙ্গে সম্পর্কের যে চাপা অভিযোগ বয়ে বেড়িয়েছেন বুবলী এতদিন এবার তা থেকে আনুষ্ঠানিকভাবে মুক্তি মিললো। সেজন্যই হয়তো স্বাধীনভাবে ঘুরে বেড়ানো নীল প্রজাপতিই ভাবছেন তিনি নিজেকে। যোগাযোগের চেষ্টা করেও নাগাল পাওয়া যায়নি বুবলীর। জানা গেল না তার অনুভূতিও।

তবে স্বামীকে প্রকাশ্যে ফিরে পাওয়ার আনন্দে উদ্বেলিত অপু বিশ্বাস মঙ্গলবার বিকেলে বুবলী প্রসঙ্গে জাগো নিউজকে বলেছেন বেশ ইতিবাচক কথা। তিনি বলেন, ‘বুবলীর সঙ্গে আমার কোনো বিরোধ নেই। শাকিব আমি ছাড়াও আরও অনেকের সঙ্গে অভিনয় করেছে জুটি বেঁধে। তাদের বেশিরভাগই সফল হয়নি। সে তুলনায় বুবলী সফল হয়েছে শাকিবের নায়িকা হিসেবে। তার সঙ্গে শাকিব অভিনয় করলে আমার কোনো আপত্তি নেই। আমি কেবল শাকিবের কাছে প্রকাশ্যে নিজের স্ত্রীর অধিকারটুকুই চেয়েছি। এর বেশি কিছু নয়।’

সবকিছু পেছনে ফেলে নতুন উদ্যমে তিনি শুরু করবেন তার চলচ্চিত্রের পথচলা- এটাই প্রত্যাশা তার ভক্ত ও চলচ্চিত্রপ্রেমীদের।

Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]