কাশ্মিরে যুবককে জিপে বেঁধে ঘোরালো ভারতীয় সেনাবাহিনী (ভিডিও) |
বুধবার , ১২ ডিসেম্বর ২০১৮




কাশ্মিরে যুবককে জিপে বেঁধে ঘোরালো ভারতীয় সেনাবাহিনী (ভিডিও)



নিউজ সময় : 14/04/2017


আন্তর্জাতকি ডেস্ক: এক যুবককে জিপের সামনে বেঁধে ঘুরে বেড়াচ্ছে সেনা। দেখলে মনে হবে যেন শিকার করতে টোপ নিয়ে যাওয়া হচ্ছে। মানুষের নিরাপত্তা দেওয়া যাঁদের কাজ সেই সেনাই কিনা যুবককে বর্ম হিসেবে ব্যবহার করছে!‌ ভিডিও সামনে আসতেই নানা মহলে সমালোচনা শুরু হয়েছে। উত্তাল ইন্টারনেট দুনিয়া।
রোববার শ্রীনগর লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে ভোট নেয়া হয়। সহিংসতা এবং কম ভোট পড়ার কারণে সেই নির্বাচন বাতিল করা হয়। বৃহস্পতিবার নতুন করে ভোট গ্রহণ করা হয়েছে। ভোটের হার আগের থেকেও কমেছে। মনে করা হচ্ছে, ভিডিওটি ভোটের দিনেই কেউ রেকর্ড করেছে। ভিডিও–তে স্পষ্ট শোনা যাচ্ছে সেনার কণ্ঠ, ‘‌যারা পাথর ছুঁড়বে তাদের একই রকম পরিস্থিতির সম্মুখীন হতে হবে।’‌
ভিডিও প্রসঙ্গে জম্মু–কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লার টুইট, ‘‌সেনাবাহিনীর জিপের সামনে এই যুবককে বেঁধে নিয়ে যাওয়া হচ্ছে যাতে জিপে পাথর না লাগে?‌ দুর্ভাগ্যজনক।’‌ ন্যাশনাল কনফারেন্স নেতা তনভীর সাদিকের দাবি, বিরা এলাকায় গুন্দীপোরা গ্রামে যুবককে এইভাবে ঘোরানো হয়েছে। রোববার ৯ এপ্রিল ভোট চলার সময় এক যুবকের হাতে সিআরপিএফ জওয়ানের নিগ্রহ সামনে এসেছে। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। এরপরই সেনাবাহিনীর হাতে যুবকের নিগ্রহের ভিডিও সামনে এলো।
সূত্র : আজকাল

Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]