যার কারনে শাকিব-অপুর সংসারে অশান্তি, এবার বেরিয়ে এলাে তার নাম! (ভিডিও) |
মঙ্গলবার , ২০ নভেম্বর ২০১৮
  • প্রচ্ছদ » বিনোদন » যার কারনে শাকিব-অপুর সংসারে অশান্তি, এবার বেরিয়ে এলাে তার নাম! (ভিডিও)




যার কারনে শাকিব-অপুর সংসারে অশান্তি, এবার বেরিয়ে এলাে তার নাম! (ভিডিও)



নিউজ সময় : 16/04/2017


নিউজ ডেস্ক: বেশ জল ঘোলা করেই চিত্রনায়িকা অপু বিশ্বাসকে প্রকাশ্যে স্ত্রীর মর্যাদা দিলেন চিত্রনায়ক শাকিব খান। সঙ্গে ছয় মাসের শিশুপুত্র আবরার খান জয় পেল প্রকাশ্য পিতৃপরিচয়। পহেলা বৈশাখে একসঙ্গে প্রকাশ্যে এলেন এ তারকা জুটি। কিন্তু তাদের একসঙ্গে থাকাটা যেন সহ্য হচ্ছে না শামিম আহমেদ রনি নামে এক চলচ্চিত্র পরিচালকের। ১৪ এপ্রিল থেকে ‘রংবাজ’ নামে একটি ছবির শুটিং শুরু করার কথা ছিল। যে ছবিটির কারণে সন্তানসহ প্রকাশ্যে আসেন অপু বিশ্বাস।


এ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে রয়েছেন শবনম বুবলী। এ নায়িকাকে নিয়েই অপু বিশ্বাসের যত আপত্তি ছিল। কিন্তু শাকিব খান হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় নির্ধারিত তারিখে ছবিটির শুটিং শুরু হয়নি। তাতে কী! নির্ধারিত দিনে অসুস্থ শাকিব যখন কিছুটা সুস্থ হয়ে স্ত্রী-পুত্র নিয়ে সময় কাটাচ্ছেন, সেখান থেকে রনি তাকে নিয়ে যান ছবিটির মহরত অনুষ্ঠানে।



ওখানে অসুস্থ বুবলীও উপস্থিত ছিলেন। যেন শাকিব-বুবলীকে এক করতে পারলেই তার শান্তি। এ নিয়ে বিতর্ক আর সমালোচনা ক্রমেই বাড়ছে। নির্মাতা রনির কারণেই এমনটি হচ্ছে বলে চলচ্চিত্রসংশ্লিষ্ট সবাই কানাঘুষা করছেন।
কারণ এর আগে শাকিব খান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেও তখন ছবিটির নির্মাতা এর শুটিং তারিখ পেছানোর পক্ষপাতি ছিলেন না। উৎস..যুগান্তর



Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]