চাঁপাইনবাবগঞ্জে সােয়াটের অভিযান ‘ইগল হান্ট’ শুরু |
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
  • প্রচ্ছদ » লিড ১ » চাঁপাইনবাবগঞ্জে সােয়াটের অভিযান ‘ইগল হান্ট’ শুরু




চাঁপাইনবাবগঞ্জে সােয়াটের অভিযান ‘ইগল হান্ট’ শুরু



নিউজ সময় : 27/04/2017


চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে আজ বৃহস্পতিবার সকালে ফের জঙ্গিবিরোধী অভিযান শুরু করেছে পুলিশের বিশেষায়িত দল সোয়াট।



চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম আজ সকাল সাড়ে নয়টার দিকে বলেন, ‘ইগল হান্ট’ নামের অভিযান ফের শুরু হয়েছে।

উপজেলার মোবারকপুর ইউনিয়নের ত্রিমোহিনী শিবনগর গ্রামের বাড়িটি থেকে আজ সকালে মুহুর্মুহু গুলির শব্দ শোনা গেছে।



পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের এক কর্মকর্তা বলেন, গতকাল বুধবার রাত নয়টার দিকে এই অভিযান স্থগিত করা হয়েছিল। আজ সকালে আবার অভিযান শুরু করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, বাড়িটি থেকে গত রাতে ও আজ ভোরে কয়েক দফা গুলির শব্দ ভেসে আসে। সকাল নয়টার পর সেখান থেকে মুহুর্মুহু গুলির শব্দ আসে।



জঙ্গি আস্তানা সন্দেহে গতকাল ভোর থেকে বাড়িটি ঘিরে রাখে জেলা পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট। সাধারণ মানুষের নিরাপত্তার কথা বিবেচনা করে গতকাল ভোর থেকে ঘটনাস্থলের আশপাশে ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত তা বজায় থাকবে বলে মাইকিং করে জানানো হয়েছে।



গতকাল সন্ধ্যার দিকে বাড়িটিতে জঙ্গিবিরোধী অভিযান শুরু করে সোয়াট। গতকাল সেখান থেকে মুহুর্মুহু গুলি ও কয়েকটি বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। রাত নয়টার দিকে অভিযান স্থগিত করা হয়। আজ ভোরে ফের অভিযান চালানোর কথা জানানো হয়।

Loading...
loading...



Editor : Zakir Hossain,
Office : Jeddah,Kilo3,Old Makkah Road Behind Al Rajhi Bank
Email : [email protected]